মনির খান, স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার ১২ নং কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইউনিয়নের চালিরঘাট গ্রামের সিদ্দিক শেখের ছেলে ওহিদুল শেখ (৩৫) কে নৌকার বিরোধীদল করায় এলোপাতাড়িভাবে মারপিট ও দোকানপাট লুটপাটের অভিযোগ।

এ বিষয়ে ওহিদুল শেখ বলেন, আমি একজন ছোটখাটো মুদির দোকানের ব্যবসায়ী, আমি আনারস মার্কার দল করি। শুক্রবার রাত ৯ টার সময় আমার মুদি দোকান বন্ধ করার জন্য বের হই , এ সময় নৌকার স্লোগান দিতে দিতে ১৫ থেকে ২০ জন লোক এসে এলোপাতাড়ি ভাবে মারপিট শুরু করে এবং মারপিট সহ্য না করতে পেরে আমি অজ্ঞান হয়ে পড়ি।

আমাকে মারপিট করার সময় আমি ৭ থেকে ৮ জন কে চিনতে পারি, আর তাহারা হলেন ইউনিয়নের চালিরঘাট গ্রামের শরিফুল, রবি, রেজাউল, মিরাজ মোল্লা, জিয়া, জুয়েল, আতাউর, তোয়েব।এছাড়া ও আরো দশ বারো জন ছিল মারপিট করেছে আমি তাদেরকে চিনতে পারিনাই।এবং ওরা আমার দোকানের মালামালসহ টাকা পয়সা লুটপাট করে নিয়ে যায়।

এ বিষয় নিয়ে ওহিদুল শেখের বড় ভাই শহিদুল শেখ বলেন, আমার ছোট ভাইকে যখন মারপিট করিতেছিল তখন আমি দূর থেকে দেখতে পাই, আমি তাৎক্ষণিক ৯৯৯ কল করি এবং গ্রামের লোকদের ডেকে আনতে আনতে আমার ভাইকে মেরে সবাই পালিয়ে যায়,

পরে তাকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল প্রশাসনের কাছে জোর দাবি তদন্ত সাপেক্ষে এর সুষ্ঠু বিচারের ব্যবস্থা নেওয়া দাবি জানান ।

এবং সেই সাথে এলাকাবাসী এই অনাকাঙ্ক্ষিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ বলেন, এ বিষয়ে আমরা এখনো কোনো অভিযোগ পাই নাই, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।